চট্টগ্রাম শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ন

কধুরখীল ইউপির জনপ্রতিনিধিদের মতবিনিময় সভায় মোছলেম

বঙ্গবন্ধুর আদর্শে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করুন

দক্ষিণ জেলা আ. লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ কধুরখীল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়ে বলেন, জ্ঞান, সততা, আচার-আচরণ সবকিছুই একজন নেতা ও কর্মীকে জনগণের কাছে গ্রহণযোগ্য করে তোলে।

এদিকটার প্রতি যত্নবান হয়ে ত্যাগী ও দায়িত্বশীল মনোভাবে বঙ্গবন্ধুর আদর্শে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করুন। সাধারণ মানুষের পাশে থেকে তাদের দেওয়া ওয়াদা পূরণে কর্তব্য পরায়ণ হতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড গ্রামাঞ্চলে পৌঁছানোর দায়িত্ব জনপ্রতিনিধিদের, এর সঠিক ব্যাবহার করতে হবে। তিনি গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় লালখান বাজারস্থ মোছলেম উদ্দিন আহমদের বাসভবন প্রাঙ্গণে বোয়ালখালীর কধুরখীল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বোরহান উদ্দিন এমরান, নুরুল আমিন চৌধুরী, চেয়ারম্যান মো. মোকারম, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম সওদাগর, রেজাউল করিম বাবুল, কমান্ডার হারুন মিয়া, জহুরুল ইসলাম জহুর, মো. নুরুল আবছার, ইলিয়াছ জাফর, এডভোকেট আবু তৈয়ব কিরণ, আবদুল মান্নান রানা, দিদারুল আলম, রাজিব চক্রবর্ত্তী।

মতবিনিময় সভার পরে কধুরখীল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও আ. লীগ নেতৃবৃন্দ মোছলেম উদ্দিন আহমদকে শুভেচ্ছা জানান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট