চট্টগ্রাম শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ১:৪০ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

আগুনে দগ্ধ হয়ে ছাত্রের মৃত্যু টেকনাফে

টেকনাফে আগুনে দগ্ধ হয়ে মৌলভীবাজার আইডিয়াল একাডেমীর এক ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। গতকাল ১৬ অক্টোবর রাতে ঢাকা বার্ণ ইউনিটে যাওয়ার পথে টেকনাফের হ্নীলা মৌলভী বাজারের মৃত শফিকুর রহমানের পুত্র ও হ্নীলা আইডিয়াল একাডেমীর ১ম শ্রেণির ছাত্র সাইমন খোকা (৮) মৃত্যুবরণ করেন। বিকাল সাড়ে ৩টায় জানাজা শেষে মৌলভীবাজার কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে। জানা যায়, গত ৭ অক্টোবর সন্ধ্যায় হ্নীলা মৌলভীবাজারের মৃত শফিকুর রহমানের পুত্র ও হ্নীলা

আইডিয়াল একাডেমীর ১ম শ্রেণীর ছাত্র সাইমন খোকা (৮) বন্ধুদের সাথে উঠানে খেলার সময় প্রতিবেশীর বাড়িতে টিউবওয়েলের পাইপ আগুন দিয়ে জোড়া লাগানোর সময় অসাবধানতাবশতঃ সাইমনের গায়ে আগুন লেগে পুরো শরীরে ছড়িয়ে পড়ে। উপস্থিত লোকজন দ্রুত আগুনে দগ্ধ সাইমনকে উদ্ধার করে চিকিৎসার জন্য লেদা আইএমও হাসপাতালে নিয়ে যায়।

পরদিন ৮ অক্টোবর তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত চমেক হাসপাতালে রেফার করে। চমেকে সপ্তাহ খানেক চিকিৎসা দেওয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা বার্ণ ইউনিটে রেফার করা হয়। ১৬ অক্টোবর গভীর রাতে সেখানে নেওয়ার পথেই সে মারা যায়।

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট