চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ১:২১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রেডিসন ব্লু চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো

রেডিসন ব্লু চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো। এই নিয়ে টানা চতুর্থ বারের মত আয়োজিত দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো আগামী ১৮ ও ১৯ অক্টোবর রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মেজবান হলে প্রতিদিন সকাল সাড়ে ১০ টা থেকে রাত সাড়ে ৯ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ১৮ অক্টোবর সকাল সোয়া ১১ টায় দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপোর উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ও রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ জি এম রবিন এর্ডওয়াড্স। ভায়োলেট ইনকর্পোরেশনের তত্ত্বাবধানে ‘ দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৯’ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, আসছে বিয়ের মৌসুমকে আরো রাঙ্গিয়ে দিতে এবং বিয়ের উৎসবকে সার্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মাঝে ছড়িয়ে দিতে এক ছাদের নিচে সকল উপাদান সুনিশ্চিত করতে থাকছে দেশ ও বিদেশের স্বনামধন্য বিয়ে সম্পর্কিত পৃষ্ঠপোষকরা।

বিবাহ একটি পবিত্র সর্ম্পক, কিন্তু ব্যস্ত এই সময়ে একটি বিয়ের আয়োজন কম ঝক্কির বিষয় নয়। আপনাদের এই সকল অহেতুক ও অনিচ্ছাকৃত যন্ত্রণা লাঘব করতে আমাদের এই বৈচিত্র্যময় উদ্যোগ। যেখানে থাকবে ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ, ফ্যাশন শো, গান ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ মোট ৫৫ টি প্রতিষ্ঠান তাদের সেবার পসরা নিয়ে এই দু’দিন চট্টগ্রামবাসীকে মাতিয়ে রাখবে
স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচার সবই আছে এই আয়োজনে। এই সকল সুবিধার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা মাত্র।

সংবাদ সম্মেলনে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র জিএম রবিন এর্ডওয়াড্স এবং ভায়োলেট ইনকর্পোরেশন এর ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদসহ স্পন্সরগণ।।
এতে পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকছেন : জরোয়া হাউজ, স্পন্সর হিসেবে থাকছেন : সিক্স ইভেন্ট, এথেনাস ফার্নিচার এন্ড হোম ডেকোর, মুন স্টার পেইন্টস, এসোসিয়েট পার্টনার- এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন, অফিসিয়াল ফটোগ্রাফির জন্য ড্রিম ওয়েবার ,মিডিয়া পার্টনার হিসেবে আর টিভি, পাবলিকেশনে দৈনিক আজাদী, অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে সি প্লাস টিভি, , লাইটিং- কর্ণফুলী লাইটিং, এল ই ডি পার্টনার হিসেবে থাকছে- জায়ান্ট কনসেপ্ট, সাউন্ডে- সাউন্ড রিভোলিউসন, ম্যাগাজিন পার্টনার – আইস টুডে।

The Post Viewed By: 71 People

সম্পর্কিত পোস্ট