চট্টগ্রাম শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ১২:৪১ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদতা, আনোয়ারা

পুলিশি অভিযানে ৫ দিন ধরে বন্ধ আনোয়ারা পারকি রিসোর্ট

আনোয়ারা উপজেলায় অনৈতিক কর্মকা-ের দায়ে পুলিশি অভিযানে গত ৫ দিন ধরে বন্ধ রয়েছে পারকি রিসোর্টটি। এতে এলাকায় সাধারণ মানুষ ও পর্যটকদের মধ্যে স্বস্তি ফিরেছে। আইনশৃঙ্খলা বাহিনী পারকি সৈকতের সুস্থ পরিবেশ বজায় রাখতে অভিযান অব্যাহত রেখেছে।

জানা যায়, উপজেলার পারকি সমুদ্র সৈকত পর্যটকদের জন্য দর্শনীয় স্থান। পারকি সৈকতকে ঘিরে কয়েকটি বেসরকারি মালিকাধীন হোটেল গড়ে উঠেছে। তার মধ্যে পারকি রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট অন্যতম। এখানে অনৈতিক কর্মকা-ের অভিযোগ উঠে। তাই সংশ্লিষ্ট প্রশাসন অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান চালায়। গত শনিবার কর্ণফুলী থানাধীন বন্দর পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে অনৈতিক কর্মকা-ের অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করে। পুলিশি অভিযানের কারণে গত ৫ দিন ধরে পারকি রিসোর্ট বন্ধ রয়েছে।

বন্দর পুলিশ ফাঁড়ির এ.এস.আই পারভেজ সত্যতা স্বীকার করে বলেন, অনৈতিক কর্মকা-ের বিরুদ্ধে পুলিশি অভিযান চলছে। এদিকে পারকি রিসোর্ট’র মালিক জালাল উদ্দীন জানান, ২০১৬ সাল থেকে ভাড়া নিয়ে পারকি রিসোর্ট শুরু করেছিলাম। চলতি বছরের গত আগস্ট মাস থেকে হোটেলের মালিকানা বিক্রি করে দিয়েছি। বর্তমানে এ রিসোর্টের মালিক ফটিকছড়ি উপজেলার বাসিন্দা মো. ফারুক।

The Post Viewed By: 139 People

সম্পর্কিত পোস্ট