চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ অক্টোবর, ২০১৯ | ৩:৩৪ পূর্বাহ্ন

পূর্বকোণ ডেস্ক

সড়কে ঝরল ৩ প্রাণ

আনোয়ারা ও মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনা

আনোয়ারায় পিএবি সড়কে দুর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাওলানা আবুল হোসেন (৬৫) নামে স্থানীয় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

আমাদের আনোয়ারা সংবাদদাতা জানায়, আনোয়ারায় পিএবি সড়কে দুর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। গতকাল (মঙ্গলবার) সকাল ১০ টায় ঝিওরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আনোয়ারা পিএবি সড়কের ঝিওরি এলাকায় কাভার্ড ভ্যানকে ওভারটেক করতে গিয়ে দুটি সিএনজি ট্যাক্সির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফেনী জেলার সোনাগাজী উপজেলার হাফেজ ইব্রাহিমের পুএ মো. ইসরাফিল (৩৫) ঘটনাস্থলে নিহত হন। এছাড়া গুরুতর আহত হন ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্বার করে আনোয়ারা হাসপাতালে পাঠান। হাসপাতালে পটিয়া উপজেলার পাঁচরিয়া গ্রামের মৃত ডাক্তার অরবিন্দ নাথের পুত্র সুভাষ কান্তি নাথ (৪৫) মারা যান। চাঁদপুর কচুয়া এলাকার তোফাজ্জেল হোসেনের পুত্র কাইছার আলম (৩৫), পটিয়া কুলাগাঁও এলাকার জাফর আহমেদের মেয়ে রিনা আকতার (২৪) ও জাফর আহমেদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) গুরুতর আহত হন। এই রিপোর্ট লেখা পর্যন্ত আহত একজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিৎকিসার জন্য প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার এস আই শামসুজ্জামান জানান, পুলিশ সিএনজি ট্যাক্সি ও কাভার্ড ভ্যান আটক করেছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে।

আমাদের মিরসরাই সংবাদদাতা জানায়, মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাওলানা আবুল হোসেন (৬৫) নামে স্থানীয় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল (মঙ্গলবার) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোটকমলদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষক উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মাজগাঁও গ্রামের মৃত রফিকুজ্জামানের ছেলে। তিনি পূর্ব মায়ানী মাজেদা হক উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মাওলানা আবুল হোসেন মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় আহত হন। এসময় তাকে উদ্ধার করে সীতাকু- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ শিক্ষক আবুল হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট