চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ অক্টোবর, ২০১৯ | ৩:২২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

জমি সংক্রান্ত বিরোধ চক্ষু হাসপাতালের কর্মকর্তার ওপর হামলা, নারী গ্রেপ্তার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চট্টগ্রাম চক্ষু হাসপাতালের হিসাব বিভাগের কর্মকর্তা ও তার স্ত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় ফারজানা আক্তার পলি নামের এক নারীকে গ্রেপ্তার করে চকবাজার থানা পুলিশ। গত সোমবার দুপুর ১২টায় জায়গা সংক্রান্ত বিষয় (ভূমি) অফিস থেকে শুনানিশেষে ঘরে ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন হাসপাতালের হিসাব বিভাগে কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ ও তার স্ত্রী শামীম সুলতানা। হামলায় মোহাম্মদ উল্লাহ(৪২) আহত হন। আহত

মোহাম্মদ উল্লাহ চকবাজার মনু মিয়াজী লেন ৩১৫ চন্দনপুরা নজিবুল্লাহ সওদাগরের বাড়ির মৃত ফতে ইউনুছের পুত্র। জানা যায়, গত সোমবার চকবাজার থানাধীন মোহাম্মদ উল্লাহর জায়গার নামজারি খতিয়ানের একটি মামলার জন্য মেহেদীবাগস্থ সহকারী কমিশনার (ভূমি) অফিসে যায় তারা। সেখানে জায়গার শুনানিশেষে তিনি ও তার স্ত্রী শামীম সুলতানা চকবাজারের ফিনলে মোড় দিয়ে যাওয়ার সময় অতর্কিত হামলার শিকার হন। এসময় মোহাম্মদ উল্লাহ ও তার স্ত্রী আহত হয়।

এঘটনায় ওই রাতেই চকবাজার থানায় মামলা দায়ের করেন মোহাম্মদ উল্লাহ। মামলায় এনায়েত উল্লাহ, তার দুই স্ত্রী ফারজানা আক্তার পলি, টুম্পা আক্তার ও আব্দুল ফেরদৌসের স্ত্রী নুর আক্তারসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। পরে গভীর রাতে মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার এস আই মো. আকরাম হোসেন ফারজানা আক্তার পলিকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজুদ্দিন চৌধুরী আসামি গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এই মারামারির ঘটনা ঘটেছে। ধৃত পলিকে আদালতে পাঠানো হয়েছে।

The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট