চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চকরিয়ায় অবৈধ দোকান উচ্ছেদ

চকরিয়া সংবাদদাতা

১৫ অক্টোবর, ২০১৯ | ১০:১০ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক নম্বর খাস খতিয়ানভুক্ত জায়গার উপর নির্মিত অবৈধ একটি দোকান উচ্ছেদ করে আনুমানিক বিশ লাখ টাকা মূল্যের জমি উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযানে চালানো হয়। একটি দখলবাজ চক্র অবৈধ ভাবে দোকান ও স্থাপনা নির্মাণ করে মাছ ব্যবসা করে আসছিল।

সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেনের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধভাবে গড়ে তোলা মাছ বাজারের দোকানটি গুড়িয়ে দেয়া হয়। উচ্ছেদ অভিযানে চকরিয়া থানার উপ-পরিদর্শক মহসিন তালুকদার, খুটাখালী বাজার কমিটির সভাপতি মো. শফি, ইউপি সদস্য তারেক, ভূমি অফিসের সার্ভেয়ার মো. সাখাওয়াতসহ জনপ্রতিনিধি, স্থানীয় ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বলেন, খুটাখালী বাজার এলাকায় সরকারী এক নম্বর খাস খতিয়ানভুক্ত এক শতক জায়গা দখল করে একটি দখলবাজ চক্র দোকানঘর নির্মাণ করে দীর্ঘদিন ব্যবসা করে আসছে। বিষয়টি প্রশাসনের নজরে আসলে ঘটনাস্থলে পৌঁছে ওই জায়গা দখলমুক্ত করার জন্য অভিযান চালিয়ে গুড়িয়ে দিয়ে দোকান উচ্ছেদ করা হয়।

 

 

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট