চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৫ অক্টোবর, ২০১৯ | ৩:৫৬ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

জামিনের পর ফের কারাফটকেই গাজী সিরাজ গ্রেপ্তার

ছাত্রদল নেতা গাজী সিরাজ উল্লাহকে ফের গ্রেপ্তার করেছে পুলিশ। সাড়ে তিন মাস কারাভোগ করে জামিনে মুক্তি পাওয়ার পর ফের জেলগেট থেকে গ্রেপ্তার হয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজ উল্লাহ।

সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান গাজী সিরাজ। কারাগার থেকে বের হওয়ার পরপরই কারাফটকেই তাকে ফের গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।  

এসি প্রসিকিউশন কাজী শাহাবুদ্দীন আহমদ পূর্বকেঅনকে জানান, গতকাল জামিনে মুক্তি পাওয়ার পর দুটি মামলার তাকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার তাকে মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হচ্ছে।

ছাত্রদল নেতা গাজী সিরাজ শতাধিক মামলার আসামি। এর মধ্যে ৩৭টি মামলায় জামিন পেয়েছেন তিনি।

এসব মামলায় গত ৯ জুলাই তাকে নগরের চকবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছিল। সাড়ে তিন মাস কারাগারে থেকে সোমবার মুক্তি পেয়েছিলেন। কিন্তু জামিনে মুক্তি পাওয়ার পর কারাফটকেই তাকে গ্রেপ্তার করা হয়।

ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গাজী সিরাজ নাশকতার মামলায় বাকলিয়া থানায় দায়ের হওয়া ১২টি মামলার আসামি। এর মধ্যে ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি তিনি। ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলা ও নগরের বিভিন্ন থানায় গাজী মো. সিরাজ উল্লাহর বিরুদ্ধে শতাধিক মামলা রয়েছে।

গাজী সিরাজকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছে নগর বিএনপি।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২১ জুলাই সর্বশেষ চট্টগ্রাম মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। ১১ সদস্যের ওই কমিটিতে গাজী সিরাজ সভাপতি নির্বাচিত হন। তবে বর্তমানে তিনি মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 277 People

সম্পর্কিত পোস্ট