চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

১৫ অক্টোবর, ২০১৯ | ১:০৯ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

ওভারটেকিং প্রতিযোগিতা কেড়ে নিলো দুই প্রাণ

আনোয়ারায় পিএবি সড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ১০ টায় একটি কভার ভ্যানকে ওভারটেক করতে গিয়ে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সুভাষ নাথ (৫৫) নামের একজনের মৃত্যু হয়। এদিকে আহত মো. ঈসরাফিলকে (৩৫) আনোয়ারা মেডিকেলে নিলে সেখানে তিন মারা যান। নিহত মো. ঈসরাফিল ফেনীর সোনাগাজী এলাকার হাফিজ ইব্রাহিমের ছেলে এবং চট্টগ্রামের পটিয়া এলাকার অরবিন্দ নাথের ছেলে সুভাষ নাথ। দুর্ঘটনায় আহতরা হলেন; সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলাম (৩০), মো কাউসার (২৮) এবং আমেনা খাতুন (৪০)।

আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলামের অবস্থা অশঙ্কাজনক বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার। আনোয়ারা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এমরান হোসেন  জানান, ওষুধ পরিবহন করা একটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান পাশের জমিতে পড়ে যায়। 

তিনি আরো জানান, ঠিক এ সময় ওই অটোরিকশার সঙ্গে ভ্যানের পেছনে থেকে ওভারটেকিং প্রতিযোগিতায় লিপ্ত আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। অন্যজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 304 People

সম্পর্কিত পোস্ট