চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৪ অক্টোবর, ২০১৯ | ১:০১ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

নাইক্ষ্যংছড়ির তিন‌ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তিন‌টি ইউপিতে ভোট গ্রহণ চল‌ছে। ইউনিয়নগু‌লো হ‌চ্ছে−নাইক্ষ্যংছ‌ড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম।

সোমবার (১৪ অক্টোবর) সকাল ৯টা থে‌কে ভোটাররা লা‌ইনে দাঁড়িয়ে ভোট দি‌তে শুরু ক‌রে‌ন। ভোটগ্রহণ চল‌বে বিকাল ৫টা পর্যন্ত।

সকাল থে‌কে এখ‌ন পর্যন্ত কোনও কে‌ন্দ্রে অপ্রী‌তিকর প‌রি‌স্থি‌তির খবর পাওয়া যায়‌নি। নির্বাচনে বিএনপির কোনও প্রার্থী অংশগ্রহণ না করায় তেমন কোনও উত্তেজনা চোখে পড়েনি। ভোটকে‌ন্দ্রে পুরু‌ষের চে‌য়ে নারী ভোটার‌দের উপ‌স্থি‌তি ছিল বে‌শি।

এদিকে অপ্রী‌তিকর প‌রি‌স্থি‌তি সামাল দি‌তে প্রতিটি কেন্দ্রে নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট, পু‌লিশ ও বি‌জি‌বি মোতা‌য়েন র‌য়ে‌ছে। আনসার

তিন‌টি ইউ‌পি‌তে চেয়ারম্যান প‌দে ৭ জন, পুরুষ মেম্বার প‌দে ৯৪ জন ও ম‌হিলা মেম্বার প‌দে ২৮ জন প্রার্থী প্র‌তিদ্ব‌ন্দ্বিতা কর‌ছেন। মোট‌ ভোটার র‌য়ে‌ছেন ২৩ হাজার ৯২২ জন। এর ম‌ধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১১৩ জন ও নারী ভোটার ১১ হাজার ৮০৯ জন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সুকান্ত কুমার সেন বলেন, ‘অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন কর‌তে নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়নে ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, তিন জন নির্বাহী ম্যাজিস্ট্রে‌ট ছাড়াও ৪ প্লাটুন বিজিবি, পুলিশের ৯টি দল ও র‍্যাবের ৬টি দল টহলে র‌য়ে‌ছে।’

নাইক্ষ্যংছ‌ড়ি সদর-১’এর চেয়ারম্যান প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী বলেন, ‘এখানে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছে জনগণ। এখনো পর্যন্ত পুরুষ ভোটারের চেয়ে নারীরা বেশি ভোট দিচ্ছেন।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 307 People

সম্পর্কিত পোস্ট