চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

১৪ অক্টোবর, ২০১৯ | ২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক হ

গণঅধিকার ফোরামের সমাবেশ, স্মারকলিপি

পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে ওয়াসা ভবন ঘেরাও

চট্টগ্রাম ওয়াসা সেবার মান বৃদ্ধি না করে পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে ওয়াসা ভবন ঘেরাও কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে গণঅধিকার ফোরাম চট্টগ্রাম মহানগর শাখা। গতকাল রবিবার এ কর্মসূচি পালন করা হয়। ওয়াসা চত্বরে ঘেরাও সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম গণঅধিকার ফোরাম মহানগর শাখার সভাপতি আবু মোহাম্মদ হোসেন চৌধুরী। কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জাফর আহামদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম গণঅধিকার ফোরামের উপদেষ্টা ও বিজিএমইএ’র ভাইস-চেয়ারম্যন এরশাদ উল্লাহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণঅধিকার ফোরাম কেন্দ্রীয় মহাসচিব এম এ হাসেম রাজু, ফোরামের কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ খোরশেদ আলম, মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, চট্টগ্রাম নাগরিক ঐক্যের আহ্বায়ক আব্দুল মাবুদ, আর ইউ চৌধুরী শাহীন, নুর মোহাম্মদ, জাকির হোসেন, সোলায়মান বাদশা, হাজী মোস্তফা কামাল, হাজী মোহাম্মদ ওসমান, মোহাম্মদ ইউসুফ, আবু ছৈয়দ রাসেল, সালাউদ্দিন সাহেদ, তারেক রহমান, আরিফুর রহমান, জোবায়ের আলম রিকু, গোলাম মোহাম্মদ জসিম উদ্দিন অভি, মোহাম্মদ আলমগীর, আবুল কাশেম, আমজাদ হোসেন শাকিল, মোহাম্মদ রিদোয়ান আলী, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ শাহজাহান, ফজল কবির, গাজী সেলিম নুহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, পানির মূল্য বৃদ্ধি করে নগরবাসীকে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে পানির মূল্য বৃদ্ধির প্রস্তাব প্রত্যাহার করে নিতে হবে। অন্যথায় নগরবাসীকে নিয়ে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে গণঅধিকার ফোরাম।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট