চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৪ অক্টোবর, ২০১৯ | ২:২৭ পূর্বাহ্ণ

ওয়াসার পানির বিল পরিশোধ করা যাবে আল আরাফাহ ব্যাংকে

চট্টগ্রাম মহানগরের গ্রাহকদের পানির বিল আদায়ে চট্টগ্রাম ওয়াসার সাথে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান গত ১০ অক্টোবর (বৃহস্পতিবার) দামপাড়াস্থ ওয়াসা ভবনে অনুষ্ঠিত হয়েছে।
এতে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন চট্টগ্রাম ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) নুরুল আলম চৌধুরী এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম জোনাল প্রধান ও ইভিপি মোহাম্মদ আজম।

আরো উপস্থিত ছিলেন ওয়াসার প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. জাকির হোসেন ভূঁইয়া, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, জুবিলী রোড শাখার ব্যবস্থাপক ও ভিপি মো. জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম জোনাল অফিসের দ্বিতীয় কর্মকর্তা ও এসএভিপি এ.এফ.এম ফয়সাল কবির, জুবিলী রোড শাখার দ্বিতীয় কর্মকর্তা ও এফএভিপি মো. কায়ছার চৌধুরীসহ জুবিলী রোড শাখার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

চুক্তির আলোকে চট্টগ্রাম মহানগরের ওয়াসার গ্রাহকবৃন্দ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চৌদ্দটি শাখার মাধ্যমে তাদেও পানির বিল পরিশোধ করতে পারবেন। শাখা গুলো হচ্ছে আগ্রাবাদ, খাতুনগঞ্জ, জুবিলী রোড, ও.আর নিজাম রোড, স্টেশন রোড, হালিশহর, মুরাদপুর, কদমতলী, পাহাড়তলী, চকবাজার, বন্দরটিলা, টেরীবাজার, ফিরিঙ্গি বাজার এবং বহদ্দারহাট (প্রস্তাবিত)।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 52 People

সম্পর্কিত পোস্ট