চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

১৪ অক্টোবর, ২০১৯ | ২:১০ পূর্বাহ্ণ

পাঁচলাইশ থানা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভায় আবদুল্লাহ আল নোমান

সরকারের সর্বাঙ্গে ঘা হয়েছে, পচন ধরেছে

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকারের সর্বাঙ্গে ঘা হয়েছে, পচন ধরেছে এবং দুর্গন্ধ বের হচ্ছে। মলম দিয়ে লোক দেখানো অভিযানের নামে এই ক্ষত সারানো যাবে না। গতকাল রবিবার সকাল ১১টায় নগরীর ভিআইপি টাওয়ারে পাঁচলাইশ থানা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভায় তিনি অতিথির বক্তব্য রাখছিলেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটের আগের দিন মধ্যরাতে ভোট ডাকাতির মাধ্যমে যে সরকার জন্মগ্রহণ করে সেই সরকারের পক্ষে কখনো দুর্নীতি, হত্যা, সন্ত্রাস ও সামাজিক অস্থিরতা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। গণতন্ত্রহীনতার কারণে দেশে দুর্নীতি ও সন্ত্রাস প্রাতিষ্ঠানিক রূপ পেয়েছে। তিনি আরও বলেন, সরকার দুর্নীতি নির্মূলের নামে জুয়া ও ক্যাসিনো বিরোধী অভিযান চালিয়ে স¤্রাট ও জিকে শামিমের মত কয়েকজনকে গ্রেপ্তার করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের রাগব বোয়ালদের ধরা ছোঁয়ার বাইরে রেখে দিয়েছে। তিনি বলেন, যে সামাজিক অবক্ষয় সৃষ্টি হয়েছে তার নেপথ্যে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সরকারকে অনুরোধ করব অবিলম্বে পদত্যাগ করে ক্ষমতা হস্তান্তর করুন। গঙ্গা জলে ¯œান করে পাঁপমুক্ত হওয়ার চেষ্টা বাদ দিয়ে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করুন।

পাঁচলাইশ থানা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি সহ-সভাপতি আশরাফ চৌধুরী। আরও বক্তব্য রাখেন যুগ্ম-সম্পাদক আর.আই চৌধুরী শাহীন, পাঁচলাইশ বিএনপির সা. সম্পাদক মনির আহমদ চৌধুরী, ৪২নং ওয়ার্ড বিএনপির সভাপতি শায়েস্তা উল্লাহ চৌধুরী, সা. সম্পাদক মোহাম্মদ হাছান, শুলকবহর সভাপতি কাজী শামসুল আলম, সা. সম্পাদক হাসান ওসমান, পাঁচলাইশ সহ-সভাপতি আকতার হোসেন লেদু, মোহাম্মদ শাহজাহান, আসিফ চৌধুরী, শহিদুর রহমান বেলাল, এরশাদুল ইসলাম, তারেক রশীদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট