চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০১৯ | ৫:৫৮ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুই ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, তারা দুইজনই ইয়াবা কারবারি। নিহতরা হলেন উপজেলা সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন (৪৫) ও নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ডি ব্লকের মরহুম কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।

শনিবার (১২ অক্টোবর) ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে এই ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ও একাধিক মামলার পলাতক আসামি আহমদ হোসেন ও রোহিঙ্গা নাগরিক আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে পুলিশের একটি টিম মালির পাহাড়ের পাদদেশে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গোলাগুলিতে ধৃত আসামি আহাম্মদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়। তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎৎসার জন্য কক্সবাজার প্রেরণ করেন়। সেখানে তাদের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসি প্রদীপ আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি এলজি, চার রাউন্ড কার্তুজ ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/মানিক-রাশেদ

The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট