চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্বজনদের কান্না থামছে না

সুফিয়ানের মৃত্যুরহস্য ১৪ দিনেও উন্মোচন হয়নি

নিজস্ব সংবাদদাতা , লোহাগাড়া

১৩ অক্টোবর, ২০১৯ | ৩:০৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় আবু সুফিয়ান (৩৮) মৃত্যুরহস্য উন্মোচন হয়নি ১৪ দিনেও। সহায় সম্বলহীন পরিবারের কর্তাকে হারিয়ে মা, স্ত্রী, ছেলে-মেয়েসহ স্বজনদের কান্না যেন থামছেই না। এ যুবকের অস্বাভাবিক মৃত্যুতে তার সংসারে নেমে এসেছে ঘোর অমানিষা। এ ব্যাপারে গত ৩০ সেপ্টেম্বর অজ্ঞাতনামা আসামি করে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে। মামলার বাদি আবু সুফিয়ানের স্ত্রী খালেদা বেগম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদিনীর স্বামী আবু সুফিয়ানকে পরিকল্পিতভাবে কে বা কারা খুন করেছে। তিনি লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজানের সামমহাজন পাড়ার প্রয়াত নুরুল ইসলামের পুত্র। গত ২৮ সেপ্টেম্বর দিনগত রাতে অস্বাভাবিক মৃত্যু হয় যুবক আবু সুফিয়ানের। পরদিন ২৯ সেপ্টেম্বর সকালে কলাউজান সুখছড়ি কিন্ডার ইনস্টিটিউটের বারান্দায় এ যুবকের লাশ দেখতে পায় লোকজন। সংবাদ পেয়ে লোহাগাড়া থানা পুলিশ যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই বিকাশ রুদ্র সাংবাদিকদের জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ যুবকের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে খুনের বিষয়টি ধারণায় নিয়ে মৃত্যুরহস্য উন্মোচনের চেষ্টা চলছে।
অপরদিকে, এ যুবকের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে পুরো পরিবার।

আবু সুফিয়ানের তিন সন্তান যথাক্রমে ছেলে সাদনান (১৩), মেয়ে নাদিরা (৭) ও জাইরিন (২)। ছোট দু’মেয়ে বার বার জিজ্ঞেস করছে তাদের বাবার কথা। কোন ভাবেই থামানো যাচ্ছে না তাদের কান্না। স্ত্রী খালেদা বেগম বলেন, সন্তানদের নিয়ে কিভাবে সংসার চলবে সেই চিন্তায় অস্তির আমি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট