চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০১৯ | ২:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ রামু

রামুতে বঙ্গবন্ধুর বিশাল মেজবানে তথ্যমন্ত্রী

ছাকনি দিয়ে আওয়ামী লীগের আবর্জনা ফেলে দেয়া হবে

তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে কোনো আবর্জনা থাকবে না। অচিরেই দলে ছাকনি দিয়ে সকল আবর্জনা ফেলে দেয়া হবে। কেবল ত্যাগী নেতাকর্মীদের নেতৃত্বের মাধ্যমেই দলকে এগিয়ে নেয়া হবে। কক্সবাজারের রামু স্টেডিয়ামে গতকাল শনিবার দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখা কীর্তিমান ব্যক্তিদের ইছালে ছওয়াব বা পারলৌকিক শান্তি কামনায় আয়োজিত মিলাদ মাহফিল ও বিশাল মেজবান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন-কর্মকা- তুলে ধরে মন্ত্রী বলেন, ১০ বছর আগের চেয়ে দেশের উন্নয়নের তুলনা এখন যে কেউই করতে পারবে। ১০ বছর আগে যেখানে সাঁকো দিয়ে পার হতে হতো, সেখানে এখন পাকা সেতু নির্মাণ করা হয়েছে। কক্সবাজার-রামুতে এমপি সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামীতে এমপি কমলের হাতকে শক্তিশালী করার মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান প্রমুখ।

সভাপতির বক্তব্যে সাংসদ সাইমুম সরওয়ার কমল বলেন, বাংলাদেশের মানুষের প্রাণের স্পন্দন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রামুতে প্রতিবছর এ মেজবান আয়োজন করা হয়। তবে এবার রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখা কীর্তিমান ব্যক্তিদের স্মরণে হওয়ায় আরো বৃহৎ আকারে মেজবান আয়োজন করা হয়েছে।

দুপুর থেকে বিকাল পর্যন্ত এ মেজবানে কক্সবাজার সদর ও রামু উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী, সরকারি দপ্তর, কলেজ, মাধ্যমিক স্কুল ও মাদরাসা সহ বিভিন্ন শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি, ছাত্রছাত্রী, শিক্ষকসহ সর্বস্তরের জনতা অংশ নেন।

শেয়ার করুন
The Post Viewed By: 154 People

সম্পর্কিত পোস্ট