চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

১৩ অক্টোবর, ২০১৯ | ২:৪১ পূর্বাহ্ণ

টেকনাফে থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ১২ অক্টোবর (শনিবার) ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। নিহত মাদক ব্যবসায়ী হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহমদ হোসেন (৪৫), হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা

ক্যাম্পের ‘ডি’ ব্লকের বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)। আহত তিন পুলিশ সদস্য হলেন টেকনাফ মডেল থানার এসআই মো. বাবুল, এএসআই অহিদ ও কনস্টেবল মালেকুল। ঘটনাস্থল থেকে ২টি এলজি ৮ রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ‘শুক্রবার গভীর রাতে থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আহমদ হোসেন ও রোহিঙ্গা আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এরপর থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ১২ অক্টোবর (শনিবার) ভোর রাতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের দিকে পৌঁছামাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হলে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। উভয়পক্ষের গোলাগুলিতে ধৃত আসামি আহমদ হোসেন ও রোহিঙ্গা আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ২টি এলজি ৮ রাউন্ড তাজাকার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত দুই জনের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট