চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

১২ অক্টোবর, ২০১৯ | ১০:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রং মেশানো ৩০ কেজি চিংড়ি-কাঁকড়া ধ্বংস

নগরীর পতেঙ্গা সৈকত এলাকার বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৩০ কেজি রং মেশানো ও বাসি চিংড়ি-কাঁকড়া ধ্বংস করা হয়েছে। এ সময় ছয়টি রেস্টুরেন্টকে জরিমানা করা হয়েছে ৬৮ হাজার টাকা।

আজ শনিবার (১২ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন। তাঁদেরকে সহযোগিতা করেন টুরিস্ট পুলিশ ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার, সহকারী পরিচালক (মেট্রো) বিকাশ চন্দ্র দাস এবং চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অভিযান পরিচালনা করেন।

হাসানুজ্জামান জানান, চিংড়িতে অননুমোদিত রং ব্যবহার করা ও খাদ্যপণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় নিউ মায়ের দোয়া রেস্তোরাঁকে ২০ হাজার টাকা, মূল্যতালিকা প্রদর্শন না করে বেশি দামে বোতলজাত পানি বিক্রয় করায় আব্বাজান রেস্তোরাঁকে ১০ হাজার টাকা, অননুমোদিত রং ব্যবহার করায় জসিম রেস্তোরাঁকে ২০ হাজার টাকা, ময়লা জমানো পানিতে বাসন-কোসন ধৌত করায় আফসারের দোকানকে ৩ হাজার টাকা, মূল্যতালিকা প্রদর্শন না করায় শাওন রেস্তোরাঁকে ১০ হাজার টাকা এবং বেশি দামে কোমল পানীয় বিক্রি করায় নিউ বিসমিল্লাহ্ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পূর্বকোণ-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 229 People

সম্পর্কিত পোস্ট