চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ১১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ২ আসামি নিহত

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক মামলার ২ আসামি নিহত হয়েছেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি এলজি 8 রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন- হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬) ও টেকনাফ সদরের হাতিয়ারঘোনা গ্রামের হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন (৪৫) ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে জানান, শুক্রবার গভীর রাতে থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আহমদ হোসেন ও রোহিঙ্গা আব্দুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের দিকে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হলে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয়ের পক্ষের গোলাগুলিতে ধৃত আসামী আহাম্মদ হোসেন ও রোহিঙ্গা আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হলে, জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করা হয়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। 

ঘটনাস্থল থেকে দুটি এলজি 8 রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত দুই জনের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 207 People

সম্পর্কিত পোস্ট