চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ পটিয়া

হুইপ ও পুত্রের বিরুদ্ধে স্ট্যাটাস দেয়ায় পটিয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এবং হুইপ নাজমুল করিম শারুনের বিরুদ্ধে আপত্তিজনক স্ট্যাটার্স দেওয়ায় গ্রেপ্তার হয়েছেন পটিয়া পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিন (৪৫)। তিনি পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা মৃত এনামুল হকের পুত্র। গতকাল শুক্রবার বিকেলে পটিয়া থানা পুলিশ ৪নং ওয়ার্ডের মাঝেরঘাটা থেকে গ্রেপ্তার করেন। জানা গেছে, সম্প্রতি পটিয়া পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম

আহবায়ক জমির উদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে হুইপ ও হুইপপুত্রের বিরুদ্ধে নানা ধরনের আপত্তিজনক লেখা প্রচার করতে থাকেন। বিষয়টি নিয়ে মোবাইল ফোনে পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভীর জানতে চাইলে জমির তাকে হুমকি প্রদান করেন। এর প্রেক্ষিতে তানভীর তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেছেন। ওই মামলায় পটিয়া থানার এসআই মো. মামুনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে জমিরকে গ্রেপ্তার করেছে। মামলার বাদি তানভীর পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, একাধিক মামলার আসামি জমিরকে তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় সুনির্দিষ্ট ৪টি মামলা মিলেছে।

শেয়ার করুন
The Post Viewed By: 217 People

সম্পর্কিত পোস্ট