চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ পটিয়া

পটিয়ায় মুখোশধারী যুবকের তা-ব-গাড়ি ভাংচুর, আহত ১২ যুবলীগ নেতা গ্রেপ্তারের জের

পটিয়া পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিনকে গ্রেপ্তারের জের হিসেবে মুখোশধারী কিছু যুবক অতর্কিতভাবে গাড়ি ভাংচুর করেছে বলে খবর পাওয়া গেছে। এতে ১২ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার রাত পৌণে ৮টার দিকে পটিয়ার খাসমহল রোড থেকে ছন্দা সিনেমা হল এলাকায় এই ঘটনা ঘটে। এতে ৮/১০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

আহতদের মধ্যে পটিয়া উপজেলার পূর্ব হাইদগাঁও গ্রামের দিদারুল আলমের পুত্র মো. আসিফ (১৩), গাড়ি চালক চন্দনাইশ এলাকার কালা মিয়ার পুত্র রমজান আলী (৫০) ছিল। আহতরা পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। পটিয়া পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিনকে পুলিশ গ্রেপ্তারের পর তার অনুসারীরা লাঠিসোটা, ইটপাটকেল নিক্ষেপ

করে ভাংচুর চালায়। অতর্কিতভাবে গাড়ি ভাংচুর ও ইটপাটকেল নিক্ষেপের কারণে এক পর্যায়ে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ভাংচুরকারীরা পালিয়ে যায়। পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, যুবলীগের একাধিক মামলার মামলার আসামি জমিরকে গ্রেপ্তার করার পর তার অনুসারীরা রাস্তায় নেমে গাড়ি ভাংচুর করেছে। তাদের সবাই মুখোশ পরিহিত ছিল। যার কারণে কাউকে চেনা যায়নি।

শেয়ার করুন
The Post Viewed By: 198 People

সম্পর্কিত পোস্ট