চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাদক ব্যবসা ছেড়ে দিতে দুই নারী ব্যবসায়ীর অঙ্গীকার

দীর্ঘদিন থেকেই এলাকায় মাদক ব্যবসা করতেন রহিমা ও শাহিন আক্তার। তাদের বিরুদ্ধে থানায় রয়েছে একাধিক মাদক মামলাও। এবার নিজেদের ভুল বুঝতে পেরে আত্মসমর্পণ করতে চায় এই দুই মাদক ব্যবসায়ী। অবশেষে এই পথ থেকে নিজেদের দূরে রাখতে অঙ্গীকার করেন তারা। গতকাল শুক্রবার জুমার নামাজের পর নগরীর ডবলমুরিং থানাধীন ঝর্ণাপাড়া এলাকায় ‘ঝর্ণাপাড়া সচেতন যুব সমাজ’ এর ব্যানারে আয়োজিত মাদকবিরোধী গণস্বাক্ষর কর্মসূচিতে স্বেচ্ছায় এসে তারা এ অঙ্গীকার করেন। জানা যায়, শাহীন আক্তার (৪৫) একই এলাকার মৃত আমান উল্লাহর স্ত্রী এবং রহিমা বেগম (৩৮) জসিম উদ্দিনের স্ত্রী। তারা দু’জনেই পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর ঝর্ণাপাড়া জামে মসজিদের সামনে থেকে শুরু হয় এই কর্মসূচি। পরে পশ্চিম ঝর্ণাপাড়া, জোড় ডেবার

পাড়, নবী চৌধুরী রোডসহ বেশ কয়েকটি এলাকায় এই প্রচারণা চালানো হয়। এতে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর শামসুল আলম, সমাজ কমিটির সর্দার আবু জাহের সেকু, হাজী মাহাবুব আলম, রুবেল আহমেদ বাবু, আলী হোসেন, জাহেদুল আলম মুরাদ, আনোয়ার হোসেন, মোমিনুল আলম শাহিন, সেলিম উল্ল্যাহ, সাজ্জাদ প্রমুখ।

এর আগেও ঝর্ণাপাড়াকে মাদকমুক্ত করতে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন এই সংগঠনটি। এরমধ্যে গত শুক্রবারা বিভিন্ন সচেতনমূলক লিফলেট বিতরণ করেন তারা। এর মধ্যেই পুলিশের তালিকাভুক্ত এই দুই মাদক ব্যবসায়ী এসে নিজেদের এই অপরাধ থেকে দূরে রাখতে স্বেচ্ছায় অঙ্গীকার করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 307 People

সম্পর্কিত পোস্ট