চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ১:৫৮ পূর্বাহ্ণ

আদালত ভবনস্থ রাউজান আইনজীবী সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা

সুশাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের সকল স্তরে অংশগ্রহন প্রয়োজন

দেশের অগ্রযাত্রায় ও আইনের সুশাসন প্রতিষ্ঠায় আইনজীবীরা গুরু দায়িত্ব পালন করে থাকেন। যার কারণে প্রত্যেক স্তরেই আইনজীবীদের অংশগ্রহন প্রয়োজন। এতে রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি চট্টগ্রামসহ দেশের মানুষের কল্যাণে যেভাবে কাজ করে যাচ্ছে, তা অবিস্মরণীয়। এতে আইনজীবীদেরও নানাভাবে অংশ গ্রহণের সুযোগ করে দেওয়ার বিষয়টি সত্যিই প্রশংসার দাবিদার। যার কারণে দেশের আইনজীবী সমাজের কাছে তিনি এক জনপ্রিয় সাংসদ ও প্রিয় নেতা হিসেবে পরিণত হয়েছেন।

ভবিষ্যতেও জাতির জনকের আদর্শ তৃণমূলে পৌঁছে দিতে ও দেশের অগ্রগতিতে জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তিনি যে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে, তার পাশে আইনজীবীরাও সবসময় থাকবে। গত বৃহস্পতিবার বিকেলে জেলা আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট এম. আনোয়ার চৌধুরী রাউজান উপজেলা আ. লীগের উপদেষ্টা হওয়ায় নগরীর কোর্টহিল আদালত ভবনস্থ আইনজীবী এনেক্স ভবন-১ এ রাউজান আইনজীবী সোসাইটির পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদানকালে বক্তারা এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, চসিক প্যানেল এডভোকেট মাসুদুল আলম, এডভোকেট শফিউল আজম, এডভোকেট মোহাম্মদ ফয়সাল, এডভোকেট মোহাম্মদ সেলিম উদ্দিন, এডভোকেট সুরেশ মজুমদার।

শেয়ার করুন
The Post Viewed By: 153 People

সম্পর্কিত পোস্ট