চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ১:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

সাতকানিয়া উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে সভা

‘নির্বাচনী দায়িত্বে কোন ধরনের অবহেলা বরদাস্ত করা হবে না’

সাতকানিয়া উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন ১৪ অক্টোবর। এ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা গতকাল (শুক্রবার) সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান। তিনি আসন্ন উপজেলা নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্নের জন্য পর্যাপ্ত পরিমাণে পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার মোতায়েন থাকবে। নির্বাচনী আইন লঙ্ঘন করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, ইতিপূর্বে অনুষ্ঠিত নির্বাচনে দায়িত্বে অবহেলার অপরাধে অতিরিক্ত জেলা প্রশাসক, ইউএনও, এএসপি, ওসি পর্যায়ের কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচনী দায়িত্বে কোন ধরনের অবহেলা বরদাস্ত করা হবে না। নির্বাচনে তিনি আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন ও প্রার্থীদের সমন্বিত সহযোগিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মুনীর হোসাইন খান, থানার অফিসার ইনচার্জ মো. সফীউল কবীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা, আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে মো. আমানুল্লাহ, বিএনপি মনোনীত প্রার্থী আবদুল গাফফার চৌধুরী, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল মোনায়েম মুন্না চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রার্থী সালাহ উদ্দিন হাসান চৌধুরীর পক্ষে এডভোকেট মেসবাহ উদ্দিন চৌধুরী কচির, বিএনপি সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী বশির উদ্দিন আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তারান্নুম আয়েশা প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 169 People

সম্পর্কিত পোস্ট