চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০১৯ | ১:৪৮ পূর্বাহ্ণ

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার বিচার দাবি ইসলামিক ফ্রন্ট ও ছাত্রসেনার মানববন্ধন

ইসলামিক ফ্রন্ট-এর চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দ বলেছেন, ছাত্র রাজনীতি হচ্ছে আমাদের গৌরব ও অহংকারের প্রতীক। জাতীয় জীবনের সর্বপ্রকার অর্জনের পেছনে রয়েছে ছাত্র রাজনীতির গৌরবোজ্জল ভূমিকা। অপ্রিয় হলেও সত্য যে, ছাত্ররা যখনই কায়েমী স্বার্থবাদী তথাকথিত রাজনীতিকদের নির্দিষ্ট এজেন্ডা বাস্তবায়নে অধিকতর ঝুঁকে পড়েছে, ঠিক তখন থেকে কলুষিত হয়ে পড়েছে ছাত্র রাজনীতি।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের যৌথ উদ্যোগে গত বৃহস্পতিবার বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার, শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসী কর্মকা- বন্ধ করা সহ মদ-জুয়া ও ক্যাসিনো বিরোধী অভিযান অব্যাহত রাখার দাবিতে জামালখানস্থ প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।

এইচ এম মুজিবুল হক শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুর রহিম তৈয়বী, এম মহিউল আলম চৌধুরী, মোহাম্মদ ওয়াহেদ মুরাদ, এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম, হাফেজ আবু তাহের, ডা. হাসমত আলী তাহেরী, মাওলানা মাসুদ করিম চৌধুরী, আব্দুল করিম ও মোহাম্মদ আবু ওসমান, অধ্যক্ষ শাহজাহান, মোহাম্মদ ফোরকান ও মোহাম্মদ রিয়াদ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 159 People

সম্পর্কিত পোস্ট