চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

উখিয়ায় ফোর মার্ডারের ঘটনায় গ্রেপ্তার ২

উখিয়া সংবাদদাতা

১১ অক্টোবর, ২০১৯ | ১১:১৬ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং এলাকায় প্রবাসী রোকেন বড়ুয়ার পরিবারের চারজনকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন রোকন বড়ুয়ার ভাই সিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নে জামাই উজ্জ্বল বড়ুয়া। উখিয়া থানার ওসি আবুল মনসুর দুইজনের গ্রেপ্তারের ঘটনা স্বীকার করেছেন।
আবুল মনসুর জানান, দীর্ঘ অনুসন্ধানের প্রাথমিক ভাবে চারজনকে হত্যার ঘটনা জড়িত থাকার প্রমান পাওয়ায় এই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিঙ্গাসাবাদে হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।
প্রসঙ্গত, কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার বাড়ীতে গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে রোকেন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), স্ত্রী মিলা বড়ুয়া (২৫), পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাতিজি সনি বড়ুয়া (৬) কে কে বা কারা জবাই করে হত্যা করে। এর মধ্যে নিহত রবিন বড়ুয়া রুমখা সয়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্র এবং সনি বড়ুয়া একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিলো।
এ ঘটনায় নিহত মিলা বড়ুয়ার পিতা ও রোকন বড়ুয়ার শ্বশুর শশাংক বড়ুয়া বাদি হয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামি না করে অজ্ঞাত হিসাবে এজাহারে উল্লেখ রয়েছে।
পূর্বকোণ/মানিক-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট