চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

১১ অক্টোবর, ২০১৯ | ৮:৫২ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

নিজ ঘরে প্রতিবন্ধী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সীতাকুণ্ডে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার ভাটিয়ারী মীর্জানগর জেলে পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শান্ত দাশ (২৫)। সে ওই এলাকার অস্থায়ী বাসিন্দা শ্রীধাম জলদাশ ও রুবি দাশের ছেলে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকেলে আনুমানিক ৫টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের মীর্জানগর জেলেপাড়ার শান্ত দাশকে নিজ ঘরে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায় প্রতিবেশিরা। ঘটনার সময় তার মা-বাবা চট্টগ্রামের কর্ণেলহাটে অবস্থান করছিলেন। ফলে তারা ফোন করে এ দুঃসংবাদটি তার বাবা-মাকে জানিয়ে তাদেরকে দ্রুত ফিরে আসতে বলে।

শান্তর মা রুবি দাশ বলেন, আমার ছেলে শান্ত বাক প্রতিবন্ধী। আমি ও তার বাবা চট্টগ্রাম যাচ্ছি শুনে সে আমার কাছে কিছু টাকা চায়। আমি তাকে ৫শ টাকা দিয়েছি। পরে টাকা নিয়ে সে বাইরে চলে যাওয়ায় আমরা ঘরে তালা দিয়ে চট্টগ্রাম যাই।  কিন্তু এর মধ্যেই বাড়ি থেকে ফোন করে প্রতিবেশিরা জানায় যে সে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। আমরা কিছুই বুঝতে পারছি না। কেন এ ঘটনা ঘটল তাও বুঝতে পারছি না।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ওবায়দুল বলেন, খবর পেয়ে আমি পুলিশ পাঠিয়েছি। পরিবারের যদি কোন অভিযোগ না থাকে তাহলে বিনা ময়নাতদন্তেই লাশ তুলে দেয়া হবে।

পূর্বকোণ-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 355 People

সম্পর্কিত পোস্ট