চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১১ অক্টোবর, ২০১৯ | ২:১৪ এএম

নিজস্ব সংবাদদাতা হ রাউজান

কাল চুয়েটের ভর্তি পরীক্ষা উপলক্ষে ছাত্রলীগের ৮ স্থানে হেল্পডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)’র ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা উপলক্ষে নগরীর আটটি স্থানে থাকবে চুয়েট ছাত্রলীগের হেল্প ডেস্ক। আজ শুক্রবার থেকে শনিবার সকাল পর্যন্ত চুয়েট ছাত্রলীগের কর্মীরা নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান করবেন বলে জানা গেছে। নগরীর কদমতলী রেল স্টেশন, এ.কে খান, গরীবুল্লাহ শাহ মাজার (দামপাড়া), জিইসি মোড়, অক্সিজেন মোড়, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা ও কুয়াইশ রাস্তার মাথায় অস্থায়ী হেল্প ডেস্কে অবস্থান নিবেন চুয়েট ছাত্রলীগের স্বেচ্ছাসেবকরা। হেল্প ডেস্কে অবস্থান নেওয়া স্বেচ্ছাসেবকগণ চট্টগ্রাম

শহর হতে ক্যাম্পাসে আসার পথ ও যানবাহনের নির্দেশনাসহ নানা প্রকার সহযোগিতা করবেন। এছাড়া যেসব পরীক্ষার্থী পরীক্ষার আগের দিন অর্থাৎ আজ ক্যাম্পাসে উপস্থিত হবে তাদের জন্য ক্যাম্পাসের ছয়টি আবাসিক হলে আবাসনের ব্যবস্থা করা হয়েছে। আবাসিক হলে অবস্থানকারী ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় প্রতিটি হলে ছাত্রলীগের ত্রিশজনের স্বেচ্ছাসেবক টিম উপস্থিত থাকবে। ভর্তি পরীক্ষার দিন ক্যাম্পাসের সামনে পাহাড়তলী, ক্যাম্পাসের গেইট এবং ক্যাম্পাসের গোলচত্বরে ভর্তি পরীক্ষার্থীদের যেকোনো দিক-নির্দেশনা প্রদানের জন্য ক্যাম্পাসের ভেতরে আরো একটি হেল্প-ডেস্ক থাকবে এবং সেখান থেকে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম সার্বিক সহযোগিতা প্রদান করবে। এছাড়া ভর্তি পরীক্ষার দিন চুয়েট গেইটে যেন কোনো ধরনের জ্যাম না হয় সেজন্য ট্রাফিক পুলিশের সাথে ছাত্রলীগের বিশ জন স্বেচ্ছাসেবক সার্বক্ষণিক সহযোগিতায় থাকবেন।

এ প্রসঙ্গে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন ‘চুয়েটে ভর্তি পরীক্ষা উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা যাতে যানবাহন, পথ নির্ণয়, অবস্থান সহ নানা সমস্যার সম্মুখীন না হয় সে লক্ষে নগরীর আটটি স্থানে অস্থায়ী হেল্প ডেস্কে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ চুয়েট পরিবার। এছাড়া আবাসিক হলগুলোতে থাকার ব্যবস্থা করা ও শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করার জন্য চুয়েট ছাত্রলীগ সদা প্রস্তুত রয়েছে। উল্লেখ্য, আগামীকাল শনিবার (১২ অক্টোবর) চুয়েটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট