চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

দেশের ক্রীড়া উন্নয়নে শেখ কামাল’র অবদান অবিস্মরণীয়: লতিফ এমপি

১১ অক্টোবর, ২০১৯ | ২:০০ পূর্বাহ্ণ

এম এ লতিফ এমপি বলেছেন, দেশের ক্রীড়ার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। দেশের ক্রীড়া উন্নয়নে শেখ কামাল’র অবদান অবিস্মরণীয়।

চট্টগ্রাম আবাহনী’র ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ক্লাবের বর্তমান চেয়ারম্যান উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। গতকাল হালিশহর ক্লাব প্রাঙ্গণে আবাহনীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতি এম এ লতিফ এমপি আরো বলেন, স্বাধীনতা পরবর্তীতে শেখ কামাল ছিলেন স্বাধীন দেশের একজন সফল ক্রীড়া সংগঠক। বঙ্গবন্ধু ও শেখ কামালসহ তাঁর পরিবারের সদস্যরা পাকিস্তানি দোসরের হাতে শহীদ হওয়ায় দেশের ক্রীড়াঙ্গন পিছিয়ে পড়েছিল।
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে দেশের ক্রীড়াঙ্গনকে বিশ্বদরবারে সম্মানজনক স্থানে আনতে সক্ষম হয়েছেন। তিনি শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে আয়োজনে সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। চট্টগ্রাম আবাহনী ক্লাব’র সফলতা উল্লেখ করে এমএ লতিফ এমপি বলেন, রাজধানীর বাহিরে আন্তর্জাতিক পরিসরে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে সফলভাবে আয়োজনে সক্ষম হয়েছে চট্টগ্রাম আবাহনী।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে’র ভাইস- চেয়ারম্যান এমএ লতিফ এমপি চট্টগ্রামবাসী ও আবাহনী সমর্থক গোষ্ঠীকে আগামী ১৯ অক্টোবর থেকে শুরু হওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট মাঠে এসে দেখার আহবান জানান। অনুষ্ঠানে চট্টগ্রাম আবাহনী ক্লাব’র পরিচালক ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম বলেন, আবাহনী শুধু ক্লাবের নাম নয় এতে জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর ছেলে শেখ কামাল’র স্মৃতি জড়িত তাই এ ক্লাবের সম্মান ও গুরুত্ব দেশবাসীর কাছে অপরিসীম।

আলোচনা সভায় শেখ কামাল স্মৃতি সংসদের বিভাগীয় সভাপতি সেলিম আসলাম সোহেল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম আবাহনী লিঃ’র পরিচালক ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ, চট্টগ্রাম আবাহনী লিঃ’র পরিচালক তাহেরুল ইসলাম স্বপন, মো. শাহজাহান, আবাহনী জুনিয়র’র সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, মহানগর আবাহনী সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক সুফিউর রহমান টিপু। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট