চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১১ অক্টোবর, ২০১৯ | ১:৫৯ এএম

ছালেহ-নূর কলেজ পুনর্মিলনী উৎসব প্রস্তুতি কমিটি সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরী আহ্বায়ক ও অধ্যাপক আবু তাহের সদস্যসচিব

ঐতিহ্য ও গৌরবের ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উপলক্ষে হুলাইন ছালেহ-নূর ডিগ্রি কলেজ প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থী পুনর্মিলনী উৎসব অনুষ্ঠানের প্রস্তুতিমূলক ৩য় মতবিনিময় সভা গত বুধবার সন্ধ্যায় মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কলেজের প্রাক্তন ছাত্রী রোকেয়া আকতারের সভাপতিত্বে সভায় ডিসেম্বর মাসে সম্ভাব্য পুনর্মিলনী অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে সাংবাদিক ও মুক্তিযোদ্ধা নাসিরুদ্দিন চৌধুরীকে আহ্বায়ক, মুক্তিযোদ্ধা আবু তাহের বাঙালি, এডভোকেট মুজিবুর রহমান খান, অধ্যাপক নারায়ণ চৌধুরী, নুরুল হাকিম ও রোকেয়া আকতারকে যুগ্ম আহ্বায়ক, অধ্যাপক আবু তাহের চৌধুরীকে সদস্যসচিব, অধ্যক্ষ মুহম্মদ আবু তৈয়বকে যুগ্ম সদস্যসচিব, আমজাদ হোসেন খানকে অর্থসচিব এবং সাইফুল ইসলামকে সদস্য করে ১১ সদস্যের হুলাইন ছালেহ-নূর ডিগ্রি কলেজ প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থী পুনর্মিলনী প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
সভায় ২য় তলা, ১৭১/এ মোমিন রোড, ইলিয়াস ব্রাদার্স বিল্ডিং, আন্দরকিল্লায় পুনর্মিলনী প্রস্তুতির অস্থায়ী দপ্তর স্থাপন অনুমোদন করা হয় এবং অস্থায়ী প্রধান দপ্তরে আগামী ১৯ অক্টোবর সন্ধ্যা ৬টায় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী রেজিস্ট্রেশনের উদ্বোধন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে বিভিন্ন ব্যাচের এলাকাভিত্তিক দায়িত্বও প্রদান করা হয়েছে।
এসময় বক্তব্য রাখেন নাসিরুদ্দিন চৌধুরী, আবু তাহের বাঙালি, নুরুল ইসলাম, মোহাম্মদ ইউসুফ, প্রাক্তন শিক্ষক অলক দাশ গুপ্ত, শেখ আমিনুর রহমান চৌধুরী, নুরুল হক, বদিউল আলম, বাবুল কান্তি মজুমদার, মোহাম্মদ সবুর, অধ্যাপক নারায়ণ চৌধুরী, মুসলিম উদ্দীন চৌধুরী, মোহাম্মদ নুর, আমজাদ হোসেন খান, অধ্যক্ষ মু. আবু তৈয়ব, সেলিনা আকতার, স্বরচিতা বড়ুয়া, সুমেধ তাপস বড়ুয়া, নেছার আহমদ খান, আবদুল হাকিম, মোহাম্মদ আলী, ডা. ফিরোজ উদ্দিন, প্রমুখ। পরিচালনায় ছিলেন ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক আবু তাহের চৌধুরী।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 22 People

সম্পর্কিত পোস্ট