চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৯ অক্টোবর, ২০১৯ | ৮:৩৯ পিএম

নিজস্ব প্রতিবেদক

৯ লাখ টাকার ইয়াবাসহ শাহজালালে যুবক আটক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ৯ লাখ টাকা মূ্ল্যের এক হাজার ৯শ’ দশটি ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এএপি)। আটককৃত ব্যক্তি হলো- ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮)। সে কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার বাসিন্দা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস এন্ড মিডিয়া) আলমগীর হোসেন মঙ্গলবার (৮ অক্টোবর) বিমানবন্দর থানায় এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ।

আলমগীর হোসেন বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়ি পার্কিংয়ের পশ্চিম-উত্তর কোনে বটগাছের নিচে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল ছিয়নমং তং। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটি করার সময় আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা আসামির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে। পুলিশের উপস্থিতি দেখে সে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের কাছে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার প্যান্টের পকেট থেকে পাওয়া যায় ১ হাজার ৯শ’ দশ পিস ইয়াবা ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিয়নমং তং জানায়, কক্সবাজারের টেকনাফ ‍উপজেলার তারেক নামের একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করতো সে।

পূর্বকেোণ/রাশেদ

The Post Viewed By: 280 People

সম্পর্কিত পোস্ট