চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৯ অক্টোবর, ২০১৯ | ৩:২৭ এএম

নিজস্ব প্রতিবেদক

দু’জন একসাথে কাজ করার ঘোষণা

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র সাথে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সম্পর্কের উন্নতি হয়েছে। গতকাল তারা দু’জনই একসাথে চট্টগ্রামের উন্নয়ন কাজ এগিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন। গতকাল (মঙ্গলবার) ‘বায়েজিদ সবুজ উদ্যোন’র উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন। ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, এখানে চট্টগ্রামের

নগরপিতা আ জ ম নাছির উদ্দীন উপস্থিত আছেন। আমি তাকে ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা জানাই। তার সাথে আমার অনেক কথা হয়েছে। আমি তাকে বলেছি, তার কথামতোই উন্নয়ন করা হবে।
এ সময় তিনি বলেন, জাতিসংঘ পার্কের উন্নয়নের ব্যাপারে সিটি মেয়রের সাথে তার কথা হয়েছে। আমি তাকে বলেছি আমার কাছে ১১ কোটি টাকা আছে। তুমি বললে এই টাকা দিয়ে কাজ শুরু করে দেব। এই প্রস্তাবে মেয়র রাজি হয়েছেন। এবার কাজ শুরু করার পালা। কাজশেষে সিটি কর্পোরেশনের কাছে হস্তান্তর করা হবে। তারাই পরিচালনা করবে। সাবেক মন্ত্রী মোশাররফ বলেন, যদিও আমি মন্ত্রী নই। তারপরও আমার কথা সবাই শুনবে। ডিসি হিলকে পার্ক করার কাজও অচিরেই শুরু করবো।
এর আগে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন তার বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে তার নেতা এবং অভিভাবক সম্বোধন করে বলেন, তিনি অপপ্রচারের শিকার হয়েছেন। যা উত্তরাধিকার সূত্রে পেয়েছেন। জাম্বুরি মাঠ ও জাতিসংঘ পার্ক নিয়ে মোশাররফ ভাইয়ের মনে যে কষ্ট আছে, এই মামলাগুলো কিন্তু আমি করিনি। মামলাগুলো সাবেক মেয়র মহোদয়রা করেছেন। আমার আমলে কোন কিছু হয়নি। এটাই হচ্ছে বাস্তবতা।

The Post Viewed By: 220 People

সম্পর্কিত পোস্ট