চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৯ অক্টোবর, ২০১৯ | ৩:০১ এএম

নিজস্ব সংবাদদাতা , মানিকছড়ি

মানিকছড়িতে ট্যাক্সি-বাসের সংঘর্ষে গুরুতর আহত ১

মানিকছড়ি উপজেলা সদরের ধর্মগড় নামক স্থানে অটো ট্যাক্সি এবং বাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক মনির হোসেন (৩৫) গুরুতর আহত হয়েছেন। আহত মনির হোসেন গচ্ছাবিল এলাকার চৌধুরী পাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মানিকছড়ি স্টেশন থেকে হাতিমুড়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া অটো এবং খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী বাসটি মানিকছড়ি উপজেলা ধর্মগড় নামক স্থানে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো ট্যাক্সি চালক মো. মনির হোসেন গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে মানিকছড়ি মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটো ট্যাক্সি -বাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক মনির হোসেন গুরুতর আহত হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে খাজা আজমীর পরিবহন নামক বাসটি বর্তমানে (যার নং-চট্টমেট্রো-জ-১১০২১৭) মানিকছড়ি থানায় রয়েছে এবং ঘটনাস্থল থেকেই বাসের ড্রাইভার ও হেলপার পালিয়েছে।

The Post Viewed By: 39 People

সম্পর্কিত পোস্ট