চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৯ অক্টোবর, ২০১৯ | ২:৫৫ এএম

নিজস্ব সংবাদদাতা , পটিয়া

প্রশাসনের হস্তক্ষেপ কামনা

পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামের যাত্রী হয়রানি বন্ধের দাবি

পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামের যাত্রী হয়রানি বন্ধে প্রশাসনের হস্তেেক্ষপের দাবি জানিয়েছেন যাত্রীরা। গত মঙ্গলবার সকালে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসানের সাথে অনুষ্ঠিত ত্রি- পক্ষীয় বৈঠকে এ দাবি জানানো হয়। ইউএনও’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রী হয়রানি ও যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করার বিষয়টি তুলে ধরেন। গতকাল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, বাস শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, যাত্রী সেবা কল্যাণ সমিতির আহবায়ক নাজিম উদ্দিন পারভেজ, সদস্য সচিব মোহাম্মদ বোরহান উদ্দিন, আবছার উদ্দিন সোহেল, নজরুল ইসলাম, আলমগীর বাবু, হাজী টিংকু, মোহাম্মদ জয়নাল আবেদীন, মোহাম্মদ শওকত, মোহাম্মদ ওমর ফারুক, ছাত্রদের পক্ষে মোহাম্মদ তৌহিদ, আবদুল আজিজ, মোহাম্মদ মাহবুব, মোহাম্মদ এখতিয়ার ও মোহাম্মদ জিয়াউর রহমান।
বৈঠকে এ বিষয়ে বেশ কিছু সুপারিশ তুলে ধরা হয়। সুপারিশের ভিত্তিতে কার্মপন্থা নির্ধারণে আগামী শনিবার জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান ও বাস মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে সমন্বয় করে আরো একটি বৈঠকের সিদ্ধান্ত হয়। এতে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হবে।
দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরের শাহ আমানত সেতুর উত্তর পাশে বাসের কৃত্রিম সংকট সৃষ্টি করে একটি সিন্ডিকেট যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করে যাচ্ছে।

The Post Viewed By: 50 People

সম্পর্কিত পোস্ট