চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের দু’দিনের কর্মসূচি ঘোষণা

৯ অক্টোবর, ২০১৯ | ২:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে দেশব্যাপী ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল। কর্মসূচির অংশ হিসেবে আগামী ৯ অক্টোবর বুধবার সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়গুলোতে এবং ১০ অক্টোবর বৃহস্পতিবার সব থানা, পৌর ও কলেজগুলোতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হবে। জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কর্মসূচি যথাযথভাবে পালন করার আহ্বান জানান।
সোমবার (৭ অক্টোবর) রাতে ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারির সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানানো হয়।-বাংলানিউজ
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশবিরোধী চুক্তির প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় বুয়েট ছাত্র আবরারকে ছাত্রলীগের নেতা-কর্মীরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ২ দিনের কর্মসূচি ঘোষণা করেন। বিজ্ঞপ্তিতে আবরারের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট