চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

অটো-বাস মুখোমুখি সংঘর্ষে আহত ১

মানিকছড়ি সংবাদদাতা

৮ অক্টোবর, ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় অটো-বাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক মনির হোসেন (৩৫) গুরুতর আহত হন। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধা ৭টার দিকে উপজেলার সদরের ধর্মগড় নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত মনির হোসেন গচ্ছাবিল এলাকার চৌধুরী পাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সন্ধা ৭টার দিকে মানিকছড়ি স্টেশন থেকে হাতিমুড়ার উদ্যেশে ছেড়ে যাওয়া অটো এবং অপরদিকে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী বাসটি উপজেলার ধর্মগড় নামক স্থানে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে অটো চালক মনির হোসেন গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে অটোচালক মনির হোসেনকে মানিকছড়ি মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটো-বাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক মনির হোসেন গুরুতর আহত হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে খাজা আজমীর পরিবহন নামক বাসটি বর্তমানে মানিকছড়ি থানায় রয়েছে। ঘটনাস্থল থেকেই বাসের ড্রাইভার ও হেলপার পালিয়েছে।

পূর্বকোণ/ইসমাইল-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট