চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৮ অক্টোবর, ২০১৯ | ৩:১৮ এএম

নিজস্ব সংবাদদাতা , কর্ণফুলী

পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ৫

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলা মইজ্জারটেক এলাকায় কক্সবাজার  থেকে ছেড়ে আসা চট্টগ্রাম শহরমুখী বাস থেকে নামেন পাঁচ যাত্রী। নেমে তারা গাড়ি পরিবর্তনকালে পড়েন টহল পুলিশের সামনে। ওই সময় তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের আটক করলে তারা তাদের পেটে ইয়াবা আছে স্বীকার করে। পরে পুলিশ এক্সরে করে ইয়াবার অস্তিত্ব পান। পাঁচজনের পেট থেকে বের করে আনা হয় ছয় হাজার একশো ইয়াবা। গতকাল সোমবার সকাল সাড়ে সাতটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জারটেক এলাকায় এ ঘটনা ঘটে। ওই পাঁচজন

হলেন, গাজীপুর সদরের জহিরুল ইসলামের পুত্র জোবায়ের আল মাহমুদ (২০), বাগেরহাটের মংলা উপজেলার জাহাঙ্গীর আলমের পুত্র রবিউল ইসলাম (২৮), মাদারীপুরের কালকিনী উপজেলার মৃত আবদুর রশিদের পুত্র মো. আবু সাঈদ (২২), চাঁদপুরের উত্তর মতলবের মৃত জয়নাল আবেদীনের পুত্র নিলয় পাটোয়ারী (২০) ও নারায়ণগঞ্জের ফতুল্লার ওয়াজউদ্দিন শেখের পুত্র আশরাফ হোসেন শেখ (২০)।

পুলিশ সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে সাতটার সময় কক্সবাজার থেকে ফেরার পথে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় বাস থেকে নামেন পাঁচ ইয়াবা পাচারকারী। এসময় তারা টহল পুলিশের সামনে পড়ে। পুলিশ তাদের আটক করলে তারা অসংলগ্ন কথা বলে। পরে তাদের পেটে ইয়াবা আছে স্বীকার করলে পুলিশ তাদের স্থানীয় ডায়গনস্টিক সেন্টারে নিয়ে গিয়ে এক্সরে করে ইয়াবার অস্তিত্ব পান। পরে পাঁচজনের পেট থেকে ছয় হাজার একশো ইয়াবা পাওয়া যায়।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন দৈনিক পূর্বকোণকে বলেন, পেটে করে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়।

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট