চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৮ অক্টোবর, ২০১৯ | ২:৩৯ পূর্বাহ্ণ

আদালত প্রতিবেদক

স্কুলছাত্র সানি হত্যা মামলা

অভিযুক্ত কিশোরের রিমান্ড মঞ্জুর

স্কুলছাত্র সানি হত্যা মামলায় গ্রেপ্তার এক কিশোর অভিযুক্তকে একদিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। গতকাল সোমবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৬ এর বিচারক মো. মঈন উদ্দীন এই আদেশ দেন। খুলশী পুলিশ কিশোরটির ৫দিন রিমান্ড আবেদন জানালে শুনানি শেষে আদালত একদিন জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। ট্রাইবুনাল পিপি নজরুল ইসলাম সেন্টু পূর্বকোণকে বলেন, এক কিশোর আসামির ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে গ্রেপ্তার হওয়া দুই অভিযুক্তের রিমান্ড জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়া সত্ত্বেও জিজ্ঞাসাবাদ না করায় পুলিশকে সতর্ক করেছেন আদালত।
২৬ আগস্ট দুপুরে নগরীর ওমরগণি এমইএস কলেজ ফটকের সামনে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। হত্যাকা-ের দৃশ্য রয়েছে ঘটনাস্থলে থাকা ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরায়। কুরবানি ঈদের আগে ঢাকা থেকে খুলশীর বোনের বাসায় বেড়াতে আসে সানি।
ঢাকার মিরপুরের এক স্কুলে দশম শ্রেণির ছাত্র ঢাকা যাওয়ার আগে চট্টগ্রাম সারমন স্কুল এন্ড কলেজের ছাত্র ছিল। এই ঘটনায় বড় বোন মাহফুজা আক্তার খুলশী থানায় এজাহার দায়ের করেন। পরে এমইএস কলেজ জিএস আরশেদুল আলম বাচ্চু ও নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ ৩০ জনের নাম এজাহারে যুক্ত করার জন্য আদালতে আবেদন করেন তিনি। আদালত এ বিষয়ে পুলিশকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট