চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

৮ মে, ২০১৯ | ২:১৮ পূর্বাহ্ণ

মেয়রের ওপর হামলার প্রতিবাদ

বাঁশখালীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বাঁশখালী পৌরসভার মেয়র ও মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর ওপর হামলা ও গাড়ি ভাংচুরের প্রতিবাদে গত ৬ মে উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গ মানববন্ধন করেন। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। সংক্ষিপ্ত এক আলোচনা সভায় মুক্তিযোদ্ধারা দাবি করেন গত ৩ মে স্থানীয় মাদকসেবী, চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির কতিপয় দুস্কৃতিকারী পৌরসভার মেয়র ও মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর কাছ থেকে অন্যায় দাবি মেটাতে না পেরে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে।
তিনি বাদি হয়ে ওইসব সশস্ত্র দুস্কৃতিকারীদের বিরুদ্ধে মামলা করলেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করছে না। আসামিরা প্রকাশ্যে ঘুরছে। দুস্কুতিকারীরা একজন মুক্তিযোদ্ধার ওপর আঘাত করা মানে বাঁশখালীর পুরো মুক্তিযোদ্ধা পরিবারের ওপর আঘাত করা। তারা জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার পূর্বক দ্রুত দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।
সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (অর্থ) মো. আব্দুর রাজ্জাক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আবুল কাসেম সিকদার, নুরুল আমিন, আজিজুল ইসলাম ভেদু, ফনিন্দ্র লাল রুদ্র, মোক্তার আহমদ, ছায়েদুল আলম, মোহাম্মদ আবুল বশর, সুধীর চক্রবর্তী, নিরঞ্জন জলদাস প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট