চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

চিকিৎসার দাবিতে গ্রামবাসীর সমাবেশ

নিজস্ব সংবাদাদাতা ম পটিয়া

২৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫০ পূর্বাহ্ণ

পটিয়ায় সাপে কাটা বৈদ্যের নিউজের জের ধরে বৈদ্য তাপস বড়–য়ার ২০ সেপ্টেম্বর থেকে সাপে কাটা রোগীর চিকিৎসা না করায় গত ২৩ সেপ্টেম্বর উপজেলা পরিষদের সামনে চিকিৎসা করার দাবিতে সমাবেশ করেছে গ্রামবাসীরা।

গ্রামবাসীর দাবি দীর্ঘদিন থেকে তাপস বড়–য়া ও পিতা রুহীনি রজ্জন বড়–য়া পূর্ব পুরুষের জের ধরে এলাকায় সাপে কাটা রোগীদের বিনা টাকায় চিকিৎসা করে আসছে। এতে অনেক নারী পুরুষ তাদের চিকিৎসায় আরোগ্য লাভ করেছে। ডা. এর কাছে সব রোগীরা ভালো হয়না। অনেক ক্ষেত্রে রোগীও মারা যায়। তার জন্য ডাক্তার দায়ী হয়না। সমাবেশে বক্তব্য রাখেন ভাটিখাইন ইউপি মেম্বার হাবিবুর রহমান, জসিম উদ্দিন, গোপার দাশ, ভিক্ষু কানজিত থের, গাজী গিয়াস উদ্দিন, গাজী আমির হোসেন, বাবুল কান্তি বড়–য়া, সরোজ বড়–য়া, পলাশ বড়–য়া, রুমেল বড়–য়া, বেনু বড়–য়া, রাজিব দাশ, মিন্টু দাশ, ছালে আহম্মদ, জাফর আহম্মদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর সকাল ৭টায় পটিয়ার পাইরোল গ্রামে মহিউদ্দিনের শিশু সন্তান মাশফিকে সাপে কামড় দেয়। এতে পটিয়া বাকখালী গ্রামে বৈদ্য তাপস বড়–য়ার কাছে চিকিৎসা করার পর শিশুটি মারা যায়। এরপর দৈনিক পূর্বকোণসহ বিভিন্ন পএিকায় সাপে কাটা শিশুর মৃত্যুর সংবাদ প্রকাশিত হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট