চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

৮৩ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:৩১ অপরাহ্ণ

নগরীর মইজ্জারটেক এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টা ৫ মিনিটের সময় নতুন ব্রিজের দক্ষিণ পাড়ে অভিযান চালিয়ে বিল্লাল হোসেন (২৮), সুব্রত বিশ্বাসকে (২৭) নামের ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৮৩ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ১৬ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে একটি প্রাইভেট কারের মাধ্যমে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি দল। নগরীর মইজ্জারটেক এলাকায় গাড়ি তল্লাশি চালিয়ে মো. বিল্লাল হোসেন, সুব্রত বিশ্বাস নামের দুই ব্যক্তিকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৮৩ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ১৬ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার এবং মাদকদ্রব্য কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৭-৭০৯৮) জব্দ করা হয়।

আটককৃত আসামিরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট