চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৌদিতে অগ্নিদগ্ধ লোহাগাড়ার আলমগীর

কামাল পারভেজ অভি, সৌদিআরব প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:০৫ অপরাহ্ণ

সৌদি আরবের জেদ্দায় একটি বোরকা কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে এক বাংলাদেশি প্রবাসী অগ্নিদগ্ধ হয়েছেন। ওই বাংলাদেশির নাম মো. আলমগীর হোসেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে জেদ্দার বাওয়াদি এলাকার ওই বোরকার কারখানায় আগুন লাগে। এ সময় ঘুমিয়ে ছিলেন আলমগীর। আগুনে তার সারা শরীর পুড়ে গেছে। বর্তমানে তিনি জেদ্দা কিং আবদুল আজিজ হাসপাতালের বার্ন ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। এদিকে আহত আলমগীরের জ্ঞান ফিরে না আসায় দেশে চিন্তিত তার অসহায় পরিবার ও আত্মীয় স্বজনরা।

সৌদি প্রবাসী মোসলেম উদ্দিন পূর্বকোণকে জানান, আমি দেশ থেকে খবর পেয়ে আজ রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে অগ্নিদগ্ধ মোহাম্মদ আলমগীরকে জেদ্দা কিং আবদুল আজিজ হাসপাতালে দেখতে যাই। সেখানে সে আইসিইউতে অচেতন অবস্থায় রয়েছে।

আহত মোহাম্মদ আলমগীর চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের নয়াপাড়ার আলী আহমদের ছেলে। জীবিকার তাগিতে দু’বছর আগে সৌদি আরবের জেদ্দায় আসেন তিনি। এদিকে গ্যাস বিস্ফোরণে গুরুতর আহত মোহাম্মদ আলমগীরের উন্নত চিকিৎসার জন্য তার অসহায় পরিবার বাংলাদেশ সরকার ও সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ’র হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট