চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৫ পূর্বাহ্ণ

পূর্বকোণ প্রতিনিধি হ রাঙামাটি অফিস

সাজেকের বুকে মনোলোভা রিসোর্ট

‘খোয়াল বুক’র যাত্রা

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি, দেশের অন্যতম পর্যটন কেন্দ্র রাঙামাটি বাঘাইছড়ির রুইলুই এলাকায় উদ্বোধন হয়েছে অত্যধুনিক সাজেক রুইলুই রিসোর্ট খোয়াল বুক। গতকাল (রবিবার) রিসোর্টটি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি ও রাঙ্গামাটি পার্বত্যজেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি বলেছেন, প্রকৃতির লীলায়িত নন্দনকানন, পাহাড়িয়া পর্যটন কেন্দ্র রুইলুই এলাকায় সুযোগ সুবিধা সম্বলিত নতুন রিসোর্ট খোয়াল বুক বা অতিথিশালা ভ্রমণ পিপাসু মানুষের জন্য রাঙামাটির পর্যটনে নতুন মাত্রা যোগ করেছে। রুইলুই পাহাড়ের চূড়ায় নবনির্মিত এ রিসোর্টে অবস্থান করে দেশি-বিদেশি পর্যটকরা প্রাকৃতির সৌন্দর্যসুধা অবগাহন করতে পারবেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের মানুষের সার্বিক জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে এখানে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, দুর্গম এলাকায়

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি পর্যটনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বাঘাইছড়ির রুইলুই পাহাড়ের উপর রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ও ব্যবস্থাপনায় খোয়াল বুক রিসোর্ট উদ্বোধনীতে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মো. মুছা মাতব্বর, জেলা পরিষদের সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা আওয়ামী লীগ নেতা জ্যোর্তিময় চাকমা কেরোল, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, পরিষদের নির্বাহী কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধানে সাড়ে চার কোটি সাতষট্টি লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট এ রিসোর্টটি সাজেক ভ্যালিতে নির্মাণ করা হয়।

The Post Viewed By: 539 People

সম্পর্কিত পোস্ট