চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , নাইক্ষ্যংছড়ি

নাইক্ষ্যংছড়ির তিন ইউপির নির্বাচন

এক চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনের মনোনয়ন প্রত্যাহার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আসন্ন ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১জন চেয়ারম্যান প্রার্থীসহ ৮ ইউপি সদস্য মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৩ ইউপি সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

গতকাল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জানান, গতকাল রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম কাদের তাঁর নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বর্তমানে ওই ইউনিয়নে নৌকা প্রতীকের একজনসহ মোট তিনজন প্রার্থী চূড়ান্ত প্রতিযোগিতায় রয়েছেন।

এছাড়াও ঘুমধুম ইউনিয়নের সংরক্ষিত ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন বর্তমান মেম্বার চিংমে তংচঙ্গ্যা। ২নং ওয়ার্ডে দিল মোহাম্মদ ও ৪নং ওয়ার্ডে এনামুল হক।

সোনাইছড়ি ইউনিয়নে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৮নম্বর ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী ছৈয়দ করিম, ৯ নম্বর ওয়ার্ডে সাদ্দাম হোসেন ও ৭ নম্বর ওয়ার্ডে বাচিং তংচঙ্গ্যা।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন আহামদ নবী, ৭ নম্বর ওয়ার্ডে নুর মোহাম্মদ।
এদিকে দোছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন মোহাম্মদ আয়াজ।
নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর মো. ছালেহ জানান, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনটি ইউনিয়নে ১জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৯জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ১ ও ৭ নম্বর এবং সোনাইছড়ি ৫নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হয়েছেন তিনজন।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট