চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

পাইরোল বৌদ্ধ বিহারে ফ্রি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫২ পূর্বাহ্ণ

পটিয়ার পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে আমেরিকা প্রবাসী স্নেহাশীষ প্রিয় বড়–য়া ও শুক্লা বড়–য়া’র পক্ষ থেকে গত শনিবার কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ধর্মীয় শিক্ষা, ফ্রি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্প-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ বিনয়ানন্দ ভিক্ষু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন শাকপুরা তপোবন বিহারের অধ্যক্ষ ভদন্ত প্রজ্ঞামিত্র স্থবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা তথ্য কর্মকর্তা মো. কামরুজ্জমান, দৈনিক পূর্বকোণের সহ-সম্পাদক প্রণব বড়–য়া অর্ণব, ইঞ্জিনিয়ার সুমন বড়–য়া, নির্বাণকামী গ্রুপ সদস্য সীমা বড়–য়া চৌধুরী। উদ্বোধক ছিলেন পটিয়া উপজেলা আ.লীগ নেতা প্রজ্ঞাজ্যোতি বড়–য়া লিটন।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা মো.ফোরকান, আবু হাসনাত ফয়সাল, দিদারুল আলম, পটিয়া কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নয়ন শর্মা, সজিব বড়–য়া, অসীম বড়–য়া, ফখরুল ইসলাম, রাজন বড়–য়া, শুভ বড়–য়া, মোদিতা বড়–য়া।
সভায় বক্তারা বলেন, দাতা’র পক্ষ থেকে বৌদ্ধ বিহারে ইতিমধ্যে পটিয়াসহ সারাদেশে ৬০টি প্রকল্পে’র মাধ্যমে কম্পিউটার ও সেলাই মেশিন প্রদান করছেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট