চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নাগরিক কো-অপারেটিভ হাউজিংয়ের ফটক উদ্বোধনে তথ্যমন্ত্রী

সরকার লড়ছে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ণ

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বর্তমান সরকার দুনীতি ও অনিয়মের বিরুদ্ধে লড়াই করছে। একই সাথে নাগরিকদের আবাসনসহ অন্যান্য সমস্যা সমাধানের জন্য কাজ করছে। দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি আবাসনের উন্নয়নের জন্য সরকারের সহযোগিতা সব সময় থাকবে।

দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি এর শ্যামল ছায়া প্রকল্পের মূল ফটক উদ্বোধন ও মসজিদের ভিত্তি প্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য গতকাল দুপুরে প্রকল্প অফিসে তিনি একথা বলেন। সোসাইটির সভাপতি মো. সাইফুদ্দীন খালেদের সভাপতিত্বে ও সহ-সভাপতি কবি ও সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামলের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দিন।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, নাগরিক হাউজিং সোসাইটির মসজিদ নির্মাণসহ সকল উন্নয়ন কার্যক্রমে সহযোগিতা অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, নাগরিকের ভিতরে রাস্তা সমূহ মেরামত ও পুনর্নির্মাণসহ নালা নির্মাণে সিটি কর্পোরেশন সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুসারে উন্নয়নের যেকোন কর্মকা-ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতা থাকবে। আমরা চট্টগ্রামকে সবুজ ও পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক এ আর এম শামিম উদ্দিন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট