চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলায় গ্রেপ্তার ১

নগরীর ডবলমুরিংয়ে ব্যবসায়ী মোমিনুল আলম শাহিনের (৩১) উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আবুল হাসেম (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ। আজ রবিবার (২২ সেপ্টেম্বর) হালিশহরের রামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) ব্যবসায়ী মোমিনুল আলম শাহিনকে হত্যার উদ্দেশ্য হামলা চালায়  ছয়-সাতজন সন্ত্রাসী।

জানা যায়, শাহিনের সাথে তার মামা শ্বশুরদের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ২২ আগস্ট ছয়জনকে অভিযুক্ত করে উপ-পুলিশ কমিশনার ডবলমুরিং (পশ্চিম) বরাবর অভিযোগ করেন শাহিন । এরপর থেকে অভিযুক্তরা  শাহিনকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

আহত শাহিন বলেন, আমাকে হত্যার উদ্দেশ্য শনিবার ছয়-সাতজন সন্ত্রাসী  হামলা চালায়। এ বিষয়ে গতকাল রাতে আমি ডবলমুরিং থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করি পুলিশ আগে প্রয়োজনীয় ব্যবস্থা নিলে গতকাল এ সন্ত্রাসী হামলার ঘটনাটা হতো না। তারা  যেকোন সময় আমাকে হত্যা করতে পারে। তাই দ্রুত অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে জানতে চাইলে ডবলমুরিং থানার এসআই হেলাল উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে আজ রবিবার রাত সাড়ে ৯টার সময় মামলার প্রধান আসামি আবুল হাসেমকে রামপুর এ্লাকা থেকে গ্রেপ্তার করি।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 280 People

সম্পর্কিত পোস্ট