চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ১০:১৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘মিসেস বাংলাদেশ’র মুকুট উঠল অবণীর মাথায়

প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত ‘মিসেস বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন মুনজারিন অবনী। তাঁর মাথায় মুকুট পরিয়ে দেয়ার পাশাপাশি পুরস্কার হিসেবে প্রদান করা হয় এক লাখ টাকা। এটিই দেশে বিবাহিত নারীদের নিয়ে অনুষ্ঠিত প্রথমবারের মতো সুন্দরী প্রতিযোগিতা

শনিবার সন্ধ্যায় গুলশান ক্লাবে  ‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রথম রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা রবি আর দ্বিতীয় রানারআপ মাটি সিদ্দিকী।

প্রাথমিক নির্বাচন ও বিভিন্ন রাউন্ডের অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনের মাধ্যমে নির্বাচন করা হয় সেরা ১০ প্রতিযোগী।

পরে চূড়ান্ত পর্বে বিচারক শহিদুল আলম সাচ্চু, বরেণ্য আবৃত্তিকার শিমুল মুস্তফা, নারী উদ্যোক্তা সঙ্গীতা খান, বিউটি এক্সপার্ট সালেহা সরওয়ার, ডারমাটালজিস্ট ডা. তৌহিদা রহমান, ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সভাপতি মুনা চৌধুরী, সান্দ্রা ফুডের চেয়ারম্যান সান্দ্রা ম্যাক্কারছি বেছে নেন সেরা মেধাবী ও সুন্দরীকে।

চূড়ান্ত পর্বে ছিল লামিয়া আলমের কোরিওগ্রাফিতে একটি ফ্যাশন শো। জেকে, আঞ্জারা, স্প্লাশ, সাদাকালোর বর্ণিল পোশাকে টপ টেন প্রতিযোগীদের ড্যান্স কোরিওগ্রাফি পরিচালনা করেন নৃত্যশিল্পী এমডি ফারুক।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয় চ্যাম্পিয়ন হওয়া অবনী আগামী নভেম্বরে আমেরিকা মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

 

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 235 People

সম্পর্কিত পোস্ট