চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ চবি

চবিতে ঝুপড়িতে বসা নিয়ে দু’ছাত্রকে মারধর ছাত্রলীগের একাংশের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ঝুপড়িতে বসা নিয়ে দুই ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের একাংশের বিরুদ্ধে। গতকাল (শনিবার) বিকাল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ঝুপড়িতে এ ঘটনা ঘটে। এসময় একজনের মাথা ফাটিয়ে দেয় ছাত্রলীগের কর্মীরা। মারধরের শিকার দুই ছাত্রের মধ্যে একজনের নাম মেহের লাল সরকার বিবেক। সে বিশ্ববিদ্যালয়ের ওশেনোগ্রাফি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তবে ভুক্তভোগী অন্যজন নিজের নাম প্রকাশ করতে অনিহা প্রকাশ

করেন। মারধরের শিকার মেহের লাল সরকার বিবেক বলেন, ‘আগে থেকেই ঝুপড়িতে আমি, আমার ছোট বোন ও আমার একবন্ধু বসে পড়াশুনা করছিলাম। আমাদের পাশের টেবিলে আরো দুইজন বসে পড়ালেখা করছিল। এ সময় একটা ছেলে তার মেয়ে বন্ধু নিয়ে এসে অন্য একটি টেবিলে বসতে যায়। ওই টেবিলে পানি থাকায় সেখানে সে বসতে না পেরে আমাদের সাথে কথা কাটাকাটি শুরু করে। ঘটনার কিছুক্ষণ পর ১৫/২০ জন এসে আমাদেরকে বেধড়ক মারধর করে’।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হানিফ মিয়া বলেন, ‘ঘটনাটি জানার পর তৎক্ষণাত আমি ঘটনা স্থলে যাই। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়। আমি তাদের রবিবার প্রক্টর অফিসে এসে দেখা করতে বলেছি’।
তিনি আরো বলেন, ‘এই ঘটনার সাথে কারা জড়িত তাদের তৎক্ষণাত শনাক্ত করা যায়নি। এ সাথে যারাই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’।

এদিকে মারধরের সাথে জড়িতরা সকলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ‘বিজয়’ গ্রুপের কর্মী বলে জানা যায়।
মারধরের বিষয়টি স্বীকার করে বিজয় গ্রুপের নেতা এবং ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক জাহেদ আওয়াল বলেন, ‘ভুল বুঝাবুঝির কারণে এই ঘটনাটি ঘটেছে। সিনিয়ররা বসে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

The Post Viewed By: 98 People

সম্পর্কিত পোস্ট