চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

ডবলমুরিংয়ে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২০ পূর্বাহ্ণ

নগরীতে ভাড়াটিয়া এক ব্যক্তিকে মারধর ও তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে বাড়ির মালিকের ছেলের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ডবলমুরিং থানার ঝর্ণা পাড়ার একটি বাড়িতে ওই ঘটনার পর মামলা করেছেন ধর্ষণের শিকার নারী। এ ঘটনার পর বাড়ির মালিকের ছেলের এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আনোয়ার হোসেন (৩১) ওই এলাকার বাসিন্দা।

ডবলমুরিং থানার পরিদর্শক সদীপ কুমার দাশ বলেন, ‘শুক্রবার ওই নারী তার স্বামীকে সঙ্গে করে থানায় এসে অভিযোগ করেছেন, গভীর রাতে বাড়ির মালিকের ছেলে তার স্বামীকে মারধর করে তাকে ধর্ষণ করেছে। অভিযোগ পেয়ে আমরা আনোয়ারকে গ্রেপ্তার করেছি। আর ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে’। ওসি বলেন, মামলায় ওই নারী অভিযোগ করেছেন, গত ১ সেপ্টেম্বর তিনি ও তার স্বামী বাসাটি ভাড়া নিয়েছিলেন। কিন্তু পছন্দ না হওয়ায় তারা বাসা ছেড়ে দেওয়ার কথা বাড়ির মালিকের ছেলে তৌহিদুজ্জামান মিল্কীকে জানান। মিল্কী বাসা ছাড়ার দুই মাস আগে মালিককে জানানোর কথা বললেও পরে আবার বাসা ছাড়ার ব্যাপারে সম্মতি

দেন। নারীর অভিযোগ গত বৃহস্পতিবার রাতে তারা বাসা ছাড়ার প্রস্তুতি হিসেবে মালপত্র বাঁধছিলেন। গভীর রাত তিনটার দিকে মিল্কী তার বন্ধু আনোয়ারকে নিয়ে বাসায় ঢুকে তার স্বামীকে মারধর করে।

‘এক পর্যায়ে মিল্কীরা বিবাহ বর্হিভূতভাবে ওই বাসায় থাকছেন অভিযোগ তুলে তাদের কাবিন দেখাতে বলেন। ওই নারীর দাবি, কাবিননামা দেখাতে তিনি পাশের কক্ষে ঢুকলে মিল্কী তার পেছনে পেছনে সেখানে ঢুকে তাকে ধর্ষণ করেন’। ‘অভিযোগ পেয়েই আমরা অভিযান চালিয়ে ঝর্ণা পাড়া থেকে আনোয়ারকে গ্রেপ্তার করি। মিল্কিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট